২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
নিরাপদ খাদ্য আন্দোলন

চট্টগ্রাম জেলা কমিটির আহ্বায়ক মুছা : খসরু সদস্য সচিব

-

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র চট্টগ্রাম জেলা শাখা কমিটি। এতে বাংলা টিভির চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার আবু মুছা জীবনকে (জীবন মুছা) আহ্বায়ক ও সমাজকর্মী ফজলুল কবির খসরুকে সদস্য সচিব করা হয়েছে।
গত বুধবার সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ১৯ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।
কমিটির অন্য সদস্যরা হলেনÑ হান্নান সুজন, নুর মোহাম্মদ রানা, অ্যাডভোকেট এমরান নাঈম, মো: খোরশেদ আলম শিমুল, তুষার মুজিব, সোহেল মো: ফখরুদ্দিন, সৈয়দ ওমর ফারুক, সাইফুল ইসলাম শিল্পী, নুরুল আমিন মিন্টু, মো: আবুল হাসনাত, এসএম আকাশ, বোরহান উদ্দিন, রফিকুল ইসলাম, সুমন গোস্বামী, মাঈন উদ্দিন, নিজাম উদ্দিন ও মোহাম্মদ নুরুল আমিন।
প্রসঙ্গত, ভেজাল খাদ্য উৎপাদন ও বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করাসহ সব স্তরের জনগণের মধ্যে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংশ্লিষ্ট সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের অংশগ্রহণে দেশব্যাপী স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সংগঠনটি। বিজ্ঞপ্তি।
এরই ধারাবাহিকতায় দেশের সব জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।


আরো সংবাদ



premium cement