২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফেসবুকে মহানবী সা: সম্পর্কে কটূক্তি করায় খুলনায় যুবক গ্রেফতার

-

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবী হজরত মুহাম্মদ সা: সম্পর্কে কুরুচিপূর্ণ ভাষায় কটূক্তি করার অভিযোগে খুলনায় অঞ্জন দাস (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার তার বিরুদ্ধে এ ব্যাপারে খালিশপুর থানায় মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে মহানগরীর মংলা বন্দর কর্তৃপক্ষের আবাসিক এলাকা থেকে খালিশপুর থানা পুলিশ অঞ্জনকে আটক করে। খালিশপুর মংলা পোর্ট আবাসিক এলাকার নিরাপদ দাসের পুত্র অঞ্জন ম্যানগ্রোভ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে ডিপ্লোমা করেছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে Anjon Das নামের একটি ফেসবুক আইডি থেকে একটি গ্রুপ কমেন্টস বক্সে মহানবী মুহাম্মদ সা:কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় মন্তব্য করে অঞ্জন দাস। দ্রুত তা সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় মংলা পোর্ট আবাসিক কলোনির বাসিন্দা মো: শাজাহান মিয়ার ছেলে জোবায়ের আব্দুল্লাহ বাদি হয়ে অঞ্জন দাসের বিরুদ্ধে শুক্রবার খালিশপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন।
ঘটনা স্বীকার করে খালিশপুর থানার ওসি সাব্বিরুল আলম বলেন, মহানবী হজরত মুহাম্মদ সা:কে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement

সকল