২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ডুমুরিয়ায় জামায়াত নেতার ইন্তেকালে অধ্যাপক পরওয়ারের শোক

-

জামায়াতে ইসলামী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়ন শাখার আমির, বিশিষ্ট ব্যবসায়ী বাহারুল ইসলাম (৬৩) বৃহস্পতিবার রাত ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সকাল ১০টায় চুকনগর বাজারে প্রথম নামাজে জানাজা এবং ডুমুরিয়া উপজেলার আরশনগরে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বাহারুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। তিনি বলেন, মহান আল্লাহ তার সব দ্বীনি খিদমত কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসের মেহমান হিসেবে কবুল করুন এবং তার শোকাহত পরিবার-পরিজন ও আত্মীয়স্বজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
মাওলানা হালিমের ইন্তেকালে শোক : রাজধানীর মিছবাহুল উলুম কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবদুল হালিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।
শোকবাণীতে তিনি বলেন, মাওলানা আবদুল হালিম ছিলেন দেশের একজন বিশিষ্ট আলেম। ইসলামী শিক্ষা বিস্তারে তিনি বিরাট ভূমিকা পালন করে গিয়েছেন। তিনি বহু আলেমের ওস্তাদ। মহান আল্লাহ রাব্বুল আলামিন তার খেদমতগুলো কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউস নসিব করুন এবং তার শোকাহত পরিবার-পরিজন ও তার গুণগ্রাহীদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
অন্য দিকে জামায়াতে ইসলামী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়ন শাখার সভাপতি মো: শহিদুল্লাহ মিয়া (৬৩) বৃহস্পতিবার রাত ৩টায় ইন্তেকাল করেছেন। নরসিংদী জেলা শাখা জামায়াতের আমির ও সেক্রেটারি যথাক্রমে মাওলানা মুছলেহুদ্দীন ও আমজাদ হোসাইন তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement