০৮ আগস্ট ২০২০

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল চৌধুরীর পিতার ইন্তেকাল

-
24tkt

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরীর পিতা, সিলেট নগরীর দরগা মহল্লা, ঝরনার পার (পায়রা ৫৬) নিবাসী আলহাজ মুজিবুল হক চৌধুরী গতকাল বুধবার ভোরে স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। বুধবার বাদ জোহর নগরীর মানিক পীরের টিলায় তার দাফন সম্পন্ন হয়। এর আগে মানিক পীরের মাজার সংলগ্ন ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন সাবেক সংসদ সদস্য মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী। নামাজে জানাজায় সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরসহ বিভিন্ন স্তরের লোকজন শরিক হন। উল্লেখ্য, কয়েক দিন আগে করোনার উপসর্গ নিয়ে বাবা মুজিবুল হক চৌধুরী ও মা ফাতেমা রওশন আরা চৌধুরীসহ হাসপাতালে ভর্তি হন ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। আর তার বাবা মুজিবুল হক চৌধুরীকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছিল।
সিলেট জামায়াতের শোক
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরীর পিতা আলহাজ্ব মুজিবুল হক চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগ, সিলেট জেলা উত্তর, জেলা দক্ষিণ ও সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন ও জেলা দক্ষিণের সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমুখ।

 


আরো সংবাদ

বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণে জামায়াতের উদ্বেগ প্রকাশ বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধির আহবান রাষ্ট্রপতির কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪৯ দিনাজপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে সেলাইমেশিন বিতরণ ভারতের কেরালায় বিমান দুর্ঘটনায় মৃতের পরিবার পাবে ১০ লক্ষ টাকা নোয়াখালীতে নতুন করে করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৫৭ রাণীনগরে বিদ্যুতের খুঁটি উপড়ে তিনদিন ধরে অন্ধকারে ৫ গ্রামের মানুষ  কলেজে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ সোনারগাঁওয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ পদ্মার অব্যাহত ভাঙনে হুমকির মুখে মাওয়া ১ ও ২ নম্বর ফেরীঘাট

সকল

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (৩১১৭৪)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৯৭৪৪)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৭০৬৭)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬৯২১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৭৩২)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৬৫১৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৬৪০১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫৪৮৮)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৫৪৭৩)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫৩৮৫)