২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
মিরসরাই ওলামা-মাশায়েখের বিবৃতি

আল্লামা বাবুনগরীকে হেফাজত মহাসচিবের পদ থেকে বাদ দেয়ার জন্যই জঘন্য মিথ্যাচার

-

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারীর মুহাদ্দিস আল্লামা জুনায়েদ বাবুনগরী জামায়াতের সাথে মিলে শাপলা চত্বরে মার খাইয়েছে বলা ইতিহাসের জঘন্য মিথ্যাচার। আমরা এই মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এক বিবৃতিতে এসব কথা বলেন, মিরসরাই উপজেলা ওলামা-মাশায়েখরা।
বিবৃতিতে তারা বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী শাহবাগীদের বিরুদ্ধে, কাদিয়ানিদের বিরুদ্ধে, জাতীয় শিক্ষানীতির নামে ধর্মহীন শিক্ষানীতিসহ সব ইসলামবিরোধী কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। একপর্যায়ে তিনি জেল-জুলুম ও নির্যাতনের শিকারও হয়েছেন, রিমান্ডে অমানুষিক নির্যাতনে চিরতরে পঙ্গু হয়েছেন। তারপরও ইসলামবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে জোরালো প্রতিবাদ করে আকাবিরে ওলামায়ে দেওবন্দের ইতিহাস ও ঐতিহ্য ধরে রাখতে নিরলস কাজ করে যাচ্ছেন।
মিরসরাই উপজেলা ওলামায়ে কেরামের পক্ষে বিবৃতিদাতারা হলেনÑ মাওলানা মকছুদ আহমদ-মুহতামিম, জামালপুর মাদরাসা; মাওলানা শহিদুল ইসলাম-মুহতামিম, আবুর হাট মনিরুল ইসলাম মাদরাসা; মাওলানা জাফর উল্লাহ-মুহতামিম, নয়দুয়ারিয়া মাদরাসা; মাওলানা জমির উদ্দিন-মুহতামিম, তেমুহানী মাদরাসা; মাওলানা আলী হুসাইন-মুহতামিম, বালিয়াদি মাদরাসা; মাওলানা নুুরুল আলম-মুহতামিম, মস্তান নগর মাদরাসা; মাওলানা আব্দুল হালীম-মুহতামিম, পূর্ব মায়ানী মাদরাসা; মাওলানা রেজাউল করিম-মুহতামিম, সদরমা দিঘি মাদরাসা; মাওলানা সাইফুল ইসলাম-মিরসরাই; মাওলানা শোয়াইব-মুহতামিম, ওয়ার্লেস মাদরাসা; মাওলানা শহিদুল ইসলাম-জোরারগঞ্জ; মাওলানা জসিম উদ্দিন-আবুতোরাব; মাওলানা আবুল কালাম-বালিয়াদিসহ শতাধিক আলেম।


আরো সংবাদ



premium cement

সকল