২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় ডিআরইউর নতুন সংযোজন অক্সিজেন কনসেনট্রেটর

-

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজির আহমেদ ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে (ডিআরইউ) চারটি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছেন। গতকাল পুলিশ হেডকোয়ার্টারে ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর কাছে তিনি এ চারটি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেন। সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় অক্সিজেন কনসেনট্রেটর ডিআরইউর একটি নতুন সংযোজন। ডিআরইউর সদস্য বা পরিবারের কেউ করোনায় আক্রান্ত হয়ে বা অন্য কোনো কারণে অসুস্থ হয়ে শ্বাসকষ্ট ভুগলে তাৎক্ষণিকভাবে এসব অক্সিজেন কনসেনট্রেটর এর সেবা নিতে পারবেন। প্রতিটি অক্সিজেন কনসেনট্রেটর স্বয়ংক্রিয়ভাবে একবারে ৭ লিটার অক্সিজেন উৎপন্ন করতে সক্ষম। একটি মেশিন থেকে একই সাথে দু’জনে অক্সিজেন গ্রহণ করতে পারবেন।
মেশিনটি রিমোট দিয়ে দূর থেকে চালানো ও নিয়ন্ত্রণ করা যাবে। কবে নাগাদ এবং কিভাবে ডিআরইউ সদস্য ও পরিবারের সদস্যরা এ সেবা পাবেন তা শিগগিরই জানিয়ে দেয়া হবে। করোনার এ দুর্যোগকালে ডিআরইউর পাশে দাঁড়ানোর জন্য আইজিপিকে ধন্যবাদ জানান সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। ডিআরইউকে অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তরকালে পুলিশের ঊধ্বতর্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল