১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ফেনীর জামায়াত নেতার ইন্তেকালে আমিরের শোক

-

জামায়াতে ইসলামী ফেনী জেলা শাখার মজলিসে শূরা সদস্য মিজানুর রহমান চৌধুরী (৫৫) রোববার করোনাভাইরাস উপসর্গ নিয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ওই দিন বাদ মাগরিব ফুলগাজী উপজেলার বন্ধুয়া চৌধুরী বাড়ি নামক গ্রামের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মিজানুর রহমান চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। তিনি বলেন, মিজানুর রহমান চৌধুরীর ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দায়িকে হারালাম। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার খেদমত কবুল করে তাকে জান্নাতুল ফেরদৌসে স্থান দান করুন। শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
ডা: শাহ আলম: জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের বংশাল থানার প্রবীণ রুকন ডা: মোহাম্মদ শাহ আলমের (৬৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল ও সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
ডা: শাহ আলম রোববার হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ডা: মোহাম্মদ শাহ আলম বংশাল এলাকার সকলের নিকট কালা ডাক্তার নামে এবং সৎ ও মানবিকতাসম্পন্ন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।
নুর হোসেন: জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের অফিসের বিভাগীয় সহকারী সংগঠনের কর্মী মো: নুর হোসেনের (৩৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল ও সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। মো: নুর হোসেন গতকাল বিকাল সাড়ে ৩টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মরহুম নুর হোসেনের গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার অন্তর্গত হাতিবান্দা থানার বড়খাতায়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার ডেঙ্গু মোকাবেলায় সারাদেশে সব হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ চৌগাছায় এক দিনেই ২ নারীর আত্মহত্যা, ব্যর্থ ৪ আল শিফা হাসপাতাল এলাকায় তাণ্ডব চালাচ্ছে দখলদার বাহিনী অবন্তিকার আত্মহত্যা : রিমান্ড শেষে কারাগারে প্রক্টর দ্বীন ইসলাম

সকল