০৮ আগস্ট ২০২০

ফেনীর জামায়াত নেতার ইন্তেকালে আমিরের শোক

-
24tkt

জামায়াতে ইসলামী ফেনী জেলা শাখার মজলিসে শূরা সদস্য মিজানুর রহমান চৌধুরী (৫৫) রোববার করোনাভাইরাস উপসর্গ নিয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ওই দিন বাদ মাগরিব ফুলগাজী উপজেলার বন্ধুয়া চৌধুরী বাড়ি নামক গ্রামের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মিজানুর রহমান চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। তিনি বলেন, মিজানুর রহমান চৌধুরীর ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ দায়িকে হারালাম। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার খেদমত কবুল করে তাকে জান্নাতুল ফেরদৌসে স্থান দান করুন। শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
ডা: শাহ আলম: জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের বংশাল থানার প্রবীণ রুকন ডা: মোহাম্মদ শাহ আলমের (৬৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল ও সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
ডা: শাহ আলম রোববার হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ডা: মোহাম্মদ শাহ আলম বংশাল এলাকার সকলের নিকট কালা ডাক্তার নামে এবং সৎ ও মানবিকতাসম্পন্ন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।
নুর হোসেন: জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের অফিসের বিভাগীয় সহকারী সংগঠনের কর্মী মো: নুর হোসেনের (৩৬) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল ও সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। মো: নুর হোসেন গতকাল বিকাল সাড়ে ৩টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর মুগদা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মরহুম নুর হোসেনের গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার অন্তর্গত হাতিবান্দা থানার বড়খাতায়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৬২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮২৪৭)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৩৩)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৬২৩৭)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৯২২)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৬৪৪)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৫৬১)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৫০৩২)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০২২)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৯৭৩)