১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

করোনাভাইরাস শনাক্তে ফি বাতিল করে সেবার মান বাড়াতে হবে : চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম করোনাভাইরাস শনাক্তে পরীক্ষার ফি বাতিল করে চিকিৎসার মান বৃদ্ধির দাবি জানিয়েছেন। গতকাল এক বিবৃতিতে তিনি করোনা পরিস্থিতির মধ্যে বাসভাড়া ও ওয়াসার পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে আরো বলেন, স্বাস্থ্য খাতে ডাক্তারদের থাকা-খাওয়ার নামে সীমাহীন দুর্নীতি করা হয়েছে। এসব দুর্নীতি বন্ধ করে জনগণের সেবা নিশ্চিত করতে হবে।
চরমোনাই পীর বলেন, মানুষের মুখ বন্ধ করার জন্য ডিজিটাল নিরাপত্তা আইন বানিয়েছেন। বাকস্বাধীনতা হরণ করতে চাইছেন। কিন্তু এই দেশের মানুষ আইয়ুবের শোষণ মানেনি। দেশের বড় বড় স্বৈরাচার, একনায়কতন্ত্রী সরকার মানেনি। মানুষ ক্ষোভে ফুঁসছে। যেকোনো সময় বিস্ফোরণ হবে। পাটকল বন্ধের প্রতিবাদ জানিয়ে পীর সাহেব বলেন, পাটকল শ্রমিকদের সাথে গত কয়েক দিন ধরে সরকারের নাটকীয়তা দেশবাসীকে ভাবিয়ে তুলেছে।
তিনি বলেন, করোনাভাইরাস মহাসঙ্কট উত্তরণে স্বাস্থ্য খাতের ব্যাপক উন্নতি ঘটাতে হবে। সবকিছু সহজলভ্য করতে হবে। করোনা টেস্ট ফ্রি করার পাশাপাশি প্রত্যেক উপজেলায় করোনা চিকিৎসার হাসপাতাল তৈরি করতে হবে। সর্বোপরি আল্লাহর ভয় নিয়ে জনগণের খেদমত করার মানসে কাজ করতে হবে। বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement