২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আজ সাবেক এমপি ইব্রাহিম খলিলের মৃত্যুবার্ষিকী

-

সাবেক এমপি ১৯৬৯-এর ১১ দফা ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা হাজী মোহাম্মদ মহসিন হল ছাত্র সংসদের প্রথম জিএস, বাংলাদেশ যুব মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুসলিম লীগ সংসদীয় দলের হুইপ সাবেক এমপি ইব্রাহিম খলিলের ৩৯তম মৃত্যুবার্ষিকী আজ ৭ জুলাই। এ উপলক্ষে বাংলাদেশ যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে আজ বেলা ১১টায় মুসলিম লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
আলোচনায় অতিথি থাকবেন বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, বক্তব্য রাখবেন মুসলিম লীগের অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কাজি এ এ কাফি, সাংগঠনিক সম্পাদক এস এইচ খান আসাদ, প্রচার স¤পাদক শেখ এ সবুর, মহানগর স¤পাদক ইঞ্জিনিয়ার ওসমান গনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন যুব মুসলিম লীগ আহ্বায়ক ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী।
ইব্রাহিম খলিল ১৯৪৭ সালে তদানীন্তন ফরিদপুর জেলার বর্তমান শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানা বর্তমান সখিপুর থানার বিখ্যাত বালা পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে মুসলিম লীগের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ১৯৮১ সালের ৭ জুলাই সন্ধ্যা ৭টায় লন্ডনে ইন্তেকাল করেন। এ উপলক্ষে যুব মুসলিম লীগ সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী প্রতিটি ইউনিটকে সামাজিক দূরত্ব বজায় রেখে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের অনুরোধ জানিয়েছেন।
তার পরিবারের পক্ষ থেকে বেগম শামসুন নাহার খলিল দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে ফেসবুকে সখ্যতা গড়ে অপহরণ, কলেজছাত্রীসহ গ্রেফতার ৫

সকল