২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদফতরের ডিডির করোনায় মৃত্যু

-

করোনাভাইরাস কেড়ে নিয়েছে বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক আবুল কাশেম আযাদকে (৫৮)। গতকাল রোববার বেলা সোয়া ১১টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন বগুড়া সদর উপজেলা কৃষি কর্মকর্তা এনামুল হক। মৃত আবুল কাশেম আযাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার তালোম ইউনিয়নের উপোর সিলোট গ্রামে।
বগুড়া সদর উপজেলা কৃষি কর্মকর্তা এনামুল হক জানান, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক আবুল কাশেম আযাদের স্ত্রী ময়মনসিংহের একটি বেসরকারি কলেজের শিক্ষক। স্ত্রী-সন্তানসহ তার পরিবার বসবাস করতেন ময়মনসিংহে। কয়েক মাস আগে আবুল কাশেম আযাদ বগুড়ায় যোগদান করেন। তার পরিবার থাকতেন ময়মনসিংহে। বগুড়ায় কর্মরত অবস্থায় করোনা উপসর্গ দেখা দিলে তিনি ২২ জুন বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজে নমুনা দেন ও ২৩ জুন তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন।
বগুড়ায় আরো একজনের মৃত্যু : গত ২৪ ঘণ্টায় করোনায় আরো একজন মারা গেছেন। এনিয়ে সরকারি হিসেবে জেলায় মৃতের সংখ্যা ৬১ জন। একই সময় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬১ জন। রোববার ভারপ্রাপ্ত জেলা সিভিল সার্জন ডাক্তার মোসআফিজুর রহমান তুহিন বরেণ, এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত তিন হাজার ৩০৭ জন, সুস্থ ৯৩৭ জন এবং মৃত্যু ৬১ জন।


আরো সংবাদ



premium cement