২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

মোছা: হাজেরা বেগম
বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক পৌর বিএনপি সভাপতি মো: আদম আলীর সহধর্মিণী মোছা: হাজেরা বেগম (বয়স ৬৩) গত শুক্রবার রাতে নাগেশ্বরীর নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরে ক্যান্সার রোগে ভুগতেছিলেন। তিনি স্বামী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার নাগেশ্বরীর মালভাঙ্গা পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। জানাযায় অংশগ্রহণ করেন বর্তমান পৌরমেয়র মো: আবদুর রহমান, নেওয়াশী ইউনিয়নের চেয়ারম্যান মো: আমজাদ হোসেনসহ বিপুলসংখ্যক জনগণ। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নাগেশ্বরী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আবুল কাশেম সরকার ও নাগেশ্বরী উপজেলার বিএনপির সাবেক সভাপতি মো: আলি আজগার। বিজ্ঞপ্তি।

প্রফেসর আব্দুস সামাদ
বগুড়া সরকারি শাহসুলতান কলেজের প্রতিষ্ঠাকালীন শিক্ষক ও বাংলা বিভাগের সাবেক প্রধান প্রফেসর আলহাজ মো: আব্দুস সামাদ গত শুক্রবার রাতে বগুড়া শহরের শামসুননাহার ক্লিনিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮৬ বছর।
গতকাল শনিবার সরকারি শাহসুলতান কলেজ প্রাঙ্গণে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তার গ্রামের বাড়ি দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়নের দেবখণ্ড গ্রামে জোহরের নামাজের পরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী এবং এক ছেলে রেখে গেছেন। তার মৃত্যুতে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল রহমান দুলু গভীর শোক প্রকাশ করেছেন। বগুড়া অফিস

মোহাম্মদ আবু
সাতকানিয়ার ধর্মপুরের বাসিন্দা ও উপজেলা যুবদল নেতা মোহাম্মদ আবুর (৪৫) ৩ জুন বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে যান। ধর্মপুর চান্দেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement