২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শাজাহানপুরে একই রাতে দুই বাড়িতে অগ্নিকাণ্ড

-

বগুড়ার শাজাহানপুরে এক রাতে দু’টি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে দু’টি বাড়ি। একটি হলো উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ গ্রামের মুক্তিযোদ্ধা মৃত আব্দুল হালিমের স্ত্রী আক্তারা বেগমের বাড়ি এবং অপরটি হলো কাঁটাবাড়িয়া গ্রামের আবদুর রহমানের ছেলে রফিকুল ইসলামের বাড়ি। গত বৃহস্পতিবার এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
মুক্তিযোদ্ধা মৃত আব্দুল হালিমের দুই স্ত্রী পাশাপাশি পৃথক বাড়িতে বসবাস করেন। প্রথম স্ত্রী আক্তারা বেগম জানান, শত্রুতা করে তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। ছেলেকে খবর দেয়া হয়েছে। কুমিল্লা থেকে ছেলে এলে আইনের আশ্রয় নেয়া হবে। দ্বিতীয় স্ত্রী আসমা বেগম জানান, বুধবার রাত সাড়ে ৩টার দিকে আগুনের তাপে ঘুম ভেঙে গেলে দেখতে পান প্রথম স্ত্রীর বাড়ি আগুনে পুড়ে যাচ্ছে। গেট খুলে তারা বের হতে চাইলেও বাইরে গেট লক করা থাকায় বের হতে পারেননি। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা ফায়ার সার্ভিসে ফোন করে।
অপর দিকে একই রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে সব আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়েছে কাঁটাবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে রফিকুল ইসলামের বাড়ি। রফিকুল ইসলাম জানান, রাত আড়াইটার দিকে আগুন দেখে তিনি স্ত্রী ও সন্তান নিয়ে ঘর থেকে বের হয়ে যান। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।
শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, আগুন লাগিয়ে দেয়ার ঘটনা ঘটে থাকলে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ



premium cement