১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে কাঠমিস্ত্রিকে গলা কেটে হত্যা

-

রাজবাড়ীতে মোবাইলে ডেকে নিয়ে বাড়ির পাশেই তুহিন শেখ (৩০) নামে এক কাঠ মিস্ত্রিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
গত বৃহস্পতিবার রাতে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষ্মীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাবেক ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের বাড়ির প্রবেশ পথে এ ঘটনা ঘটে। নিহত তুহিন শেখ ওই এলাকার আবুল শেখের ছেলে। খবর পেয়ে রাতেই রাজবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
পরিবারের সদস্যরা জানান, সন্ধ্যার পরে তুহিন শেখের মোবাইলে কল এলে সে খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পরে খবর আসে তুহিনকে বাড়ির সামান্য একটু দূরে রাস্তার মধ্যে কারা যেন তাকে মেরে ফেলেছে। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে তুহিনকে রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার গলার কয়েকস্থানে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে বলে জানান পরিবারের সদস্যরা। ধারণা করা হয় গলায় ধারালো অস্ত্র দিয়ে কাটার কারণে ঘটনাস্থলেই মারা যায় তুহিন। তার পরও পরিবারের লোকজন তুহিনকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের সঠিক তথ্য জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। ঘটনার রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি স্বপন কুমার মজুমদার।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল