২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে পিস্তল ও গুলিসহ যুবক আটক

-

গাজীপুর মহানগরের বাসন হক মার্কেট এলাকা থেকে গতকাল শুক্রবার বিকেলে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবকের নাম লোকমান হোসেন (৩৬) তিনি ওই এলাকার রোস্তম আলী হাজীর ছেলে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (সদর জোন) এ কে এম আহসান হাবীব জানান, লোকমান হক মার্কেট এলাকায় বিয়ে করেন। তিনি ওই এলাকায় একটি বাড়ি নির্মাণ করছেন। বাড়ি নির্মাণের জন্য তিনি শশুর বাড়িতে টাকা দাবি করেন। শশুড়বাড়ির লোকজন তাকে টাকা দিতে অস্বীকার করে। একপর্যায়ে শুক্রবার দুপুরে অস্ত্র নিয়ে শশুরবাড়িতে যান এবং শাশুড়ি জরিনা বেগমকে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখান। শশুরবাড়িতে লোকমান এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলি খোসা উদ্ধার করেছে। পরে শাশুড়ি জরিনা বেগম বাসন থানায় অভিযোগ দিলে পুলিশ বিকেলে লোকমানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক এবং তার কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল