১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

জাকির হোসেন কচি
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর এবং নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের সাবেক এমপি মরহুম অ্যাডভোকেট সাজেদ আলী মিয়ার মেঝো ছেলে মুক্তিযোদ্ধা জাকির হোসেন কচি (৬৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় করোনায় উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জের আমলাপাড়ার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় নারায়ণগঞ্জ সিটি মসজিদের সামনে রাষ্ট্রীয় মর্যাদায় নামাজে জানাজা শেষে মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুম জাকির হোসেন কচি মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর বড় ভাই। তার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল কায়সার, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনসহ নেতারা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা।
শাহ আনোয়ারুল ইসলাম
রোটারি ক্ল¬াব অব বগুড়ার সাবেক প্রেসিডেন্ট শাহ আনোয়ারুল ইসলাম (৯০) গত বৃহস্পতিবার ভোর ৪টায় বার্ধক্যজনিত কারণে বগুড়া শহরের শহীদনগর সূত্রাপুরে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত বৃহস্পতিবার ভাই পাগলা মাজারে মরহুমের নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়। তিনি ছয় ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন রোটারি ক্ল¬াব অব বগুড়ার প্রেসিডেন্ট সুলতানা পারভীন শ্রাবণী, সাবেক প্রেসিডেন্ট রেজাউল হাসান রানু, আব্দুর রহমান, মামদুদুুর রহমান শিপন, ডা: মইনুল হাসান সাদিক, সেক্রেটারি রেজাউল হক, ডা: মো: মুনছুর রহমান প্রমুখ। বগুড়া অফিস।
আলহাজ আবদুল মজিদ
চন্দনাইশ দোহাজারী পৌর সদরের বিশিষ্ট সমাজসেবক মুক্তিযোদ্ধা, চন্দনাইশ মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ আবদুল মজিদ (৮০) গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান গতকাল শুক্রবার বেলা ২টায় দোহাজারী জামিজুরি আবদুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে রাষ্ট্রিয় মর্যাদায় তার লাশ দাফন করা হয়। তার মৃত্যুতে আলহাজ মো: নজরুল ইসলাম চৌধুরী এমপি, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, দোহাজারী আওয়ামী লীগ সভাপতি আবদুস সক্কুর, সাধারণ সম্পাদক বশির উদ্দিন মুরাদ গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।
মাওলানা আবদুর রহমান
চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর নিবাসী বিশিষ্ট আলেমেদ্বীন মরহুম মুফতি রুহুল আমিন (রহ:)-এর বড় ছেলে আনোয়ারা বশিরুজ্জামান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আবদুর রহমান (৭৪) গত বৃহস্পতিবার বিকেল ৫টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরে হৃদরোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। রাত ১১টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে আলহাজ মো: নজরুল ইসলাম চৌধুরী এমপি, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।
দেলোয়ার হোসেন বেপারী
ভাণ্ডারিয়া বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী জাতীয় পার্টি (জেপি) নেতা মুক্তিযাদ্ধা মো: দেলোয়ার হোসেন বেপারী (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন ধরো হার্টের সমস্যায় ভুগছিলেন। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ভাণ্ডারিয়া বন্দরের লক্ষ্মীপুরা মহল্লার বাসায় তিনি ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। শুক্রবার বাদ আসর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। পিরোজপুর সংবাদদাতা।
মহিউদ্দিন ফারুকী
পিরোজপুরের কৃতী সন্তান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মো: মহিউদ্দিন ফারুকী (হিরু) (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দীর্ঘ দিন নানান জটিল রোগে ভোগার পর গত বুধবার তিনি বাংলাদেশ সময় সকাল ৮ টায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলে রেখে গেছেন। শুক্রবার বেলা ১১টায় তার লাশ বাংলাদেশে পৌঁছলে বাদ জুমা নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে। পিরোজপুর সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement