২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`
সময়সীমা ৩০ সেপ্টেম্বর

হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্সে বিশেষ ছাড় দিলো ডিএনসিসি

-

জরিমানা বা সারচার্জ ছাড়াই হোল্ডিং ট্যাক্স জমা ও ট্রেড লাইসেন্স নবায়নের সময়সীমা তিন মাস বাড়িয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে ডিএনসিসির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিবেচনা করে ডিএনসিসির আওতাধীন করদাতাদের ২০১৯-২০ অর্থবছরের বকেয়া হোল্ডিং ট্যাক্সের ওপর ১৫% সারচার্জ ছাড়া জমাদানের সময়সীমা আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলো। একই সাথে ব্যবসায়ীদের জন্য জরিমানা ছাড়া ট্রেড লাইসেন্স নবায়ন ফি পরিশোধের সময়সীমাও আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলো। মেয়র মো: আতিকুল ইসলাম ডিএনসিসির করদাতাদের এ সুযোগ গ্রহণ করে ট্যাক্স প্রদান ও ট্রেড লাইসেন্স নবায়নের আহ্বান জানিয়েছেন।

 

 


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল