২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনায় মৃত চিকিৎসক মঈনের নামে ট্রাস্ট গঠন

-

করোনাভাইরাসের কাছে হার মানা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা: মো: মঈন উদ্দিনের নামে ‘শহীদ ডা: মো: মঈন উদ্দিন ট্রাস্ট’ গঠন করা হয়েছে।
ট্রাস্টের উদ্দেশ্য সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণ সাধনে শিক্ষা, স্বাস্থ্য ও জনকল্যাণমূলক সব সামাজিক উন্নয়নমূলক কাজ করা এবং এটি হবে স্বেচ্ছাসেবী ও অলাভজনক একটি প্রতিষ্ঠান।
সিলেট নগরীর হাউজিং এস্টেটে এ উপলক্ষে মঙ্গলবার ইঞ্জিনিয়ার জামিল আহমদ চৌধুরী রিজভীর সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ডা: মঈনের স্ত্রী ডা: চৌধুরী রিফাত জাহানকে প্রধান পৃষ্ঠপোষক এবং ইঞ্জিনিয়ার জামিলকে আহ্বায়ক ও মো: খসরুজ্জামানকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেনÑ ডা: জহির আহমেদ (সার্জারি বিশেষজ্ঞ), ডা: নুরুল হুদা নাঈম (নাক, কান ও গলা বিশেষজ্ঞ), ডা: তানবীর মোহিত (মেডিসিন বিশেষজ্ঞ), ডা: আহমদ নাসিম হাসান লাভলু (সার্জারি বিশেষজ্ঞ), ডা: ফরিদ আহমদ (যুক্তরাজ্য প্রবাসী), মো: মজিবুর রহমান (যুক্তরাষ্ট্র প্রবাসী), ডা: এনাম হক শোভন (যুক্তরাজ্য প্রবাসী), মো: ফজল মিয়া, মাওলানা মো: আইয়ুবুল হক, কামরুল ইসলাম, এহতেশামুল হক মাছুম ও আবুল খয়ের আবদুল্লাহ।


আরো সংবাদ



premium cement