২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নারীকে জিম্মি করে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

-

রাজধানীর শেরেবাংলা নগরে দিনের বেলায় এক নারীকে জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ আসবাবপত্র লুটের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র্যাব-২। গ্রেফতাররা হলেনÑ মিরাজ কাজী (৩৮) ও ইসমাইল সরদার (৩৮)। গত শুক্রবার রাতে পূর্ব রামপুরার কুঞ্জবন রোডের সাকুরা ভবনের সামনে থেকে তাদের গ্রেফতার করে র্যাব। এ সময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি পিকআপ ও ডাকাতি করা মালামালও উদ্ধার করা হয়।
র্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: জাহিদ আহসান জানান, গত ২৬ মে বিকেল ৩টার দিকে মোছা: শিউলী আক্তার (২৭) নামে এক নারী পিকআপ ভাড়া করে পোড়াবাড়ী, গাজীপুর থেকে তার বাবার বাসা বিএনপি বাজার বস্তি, পশ্চিম আগারগাঁয়ের উদ্দেশে রওনা হন। এ সময় শেরেবাংলা নগর থানাধীন ইউজিসি ও বিপিএসসি ভবনের মধ্যবর্তী পাকা রাস্তায় পৌঁছালে পিকআপ থামিয়ে মিরাজ কাজী ওই নারীর গলায় ছুরি ঠেকায় এবং ইসমাইল সরদার চাপাতি দেখায়। অপর আসামি মো: বিল্লাল তার গলার চেন নিয়ে নেয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা আরো পাঁচজন পিকআপ থামানোর সাথে সাথে দ্রুত পিকআপের সামনে এসে দাঁড়িয়ে শিউলীকে নেমে যেতে বলে। তিনি অস্ত্রের মুখে ভয় পেয়ে পিকআপ থেকে নেমে যান। এরপর তার মালামালসহ পিকআপটি নিয়ে চলে যায়।
বিষয়টি জানিয়ে তিনি র্যাব-২ এর অধিনায়ক বরাবর গত ৩০ মে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র্যাব-২ এর গোয়েন্দা দল ডাকাতির জন্য ব্যবহৃত একটি পিকআপ ও ডাকাতি করা মালামালসহ ডাকাত চক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করে।
তিনি বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে এবং ঘটনার সাথে সম্পৃক্ত ও তাদের চক্রের অন্য সদস্যদের নাম ঠিকানা প্রকাশ করে। গ্রেফতার দুই ডাকাতই একাধিক মামলার পলাতক ও ওয়ারেন্টভুক্ত আসামি। পলাতক বাকি ছয় ডাকাতকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল