১০ জুলাই ২০২০

নারীকে জিম্মি করে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

-

রাজধানীর শেরেবাংলা নগরে দিনের বেলায় এক নারীকে জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ আসবাবপত্র লুটের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র্যাব-২। গ্রেফতাররা হলেনÑ মিরাজ কাজী (৩৮) ও ইসমাইল সরদার (৩৮)। গত শুক্রবার রাতে পূর্ব রামপুরার কুঞ্জবন রোডের সাকুরা ভবনের সামনে থেকে তাদের গ্রেফতার করে র্যাব। এ সময় ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি পিকআপ ও ডাকাতি করা মালামালও উদ্ধার করা হয়।
র্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: জাহিদ আহসান জানান, গত ২৬ মে বিকেল ৩টার দিকে মোছা: শিউলী আক্তার (২৭) নামে এক নারী পিকআপ ভাড়া করে পোড়াবাড়ী, গাজীপুর থেকে তার বাবার বাসা বিএনপি বাজার বস্তি, পশ্চিম আগারগাঁয়ের উদ্দেশে রওনা হন। এ সময় শেরেবাংলা নগর থানাধীন ইউজিসি ও বিপিএসসি ভবনের মধ্যবর্তী পাকা রাস্তায় পৌঁছালে পিকআপ থামিয়ে মিরাজ কাজী ওই নারীর গলায় ছুরি ঠেকায় এবং ইসমাইল সরদার চাপাতি দেখায়। অপর আসামি মো: বিল্লাল তার গলার চেন নিয়ে নেয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা আরো পাঁচজন পিকআপ থামানোর সাথে সাথে দ্রুত পিকআপের সামনে এসে দাঁড়িয়ে শিউলীকে নেমে যেতে বলে। তিনি অস্ত্রের মুখে ভয় পেয়ে পিকআপ থেকে নেমে যান। এরপর তার মালামালসহ পিকআপটি নিয়ে চলে যায়।
বিষয়টি জানিয়ে তিনি র্যাব-২ এর অধিনায়ক বরাবর গত ৩০ মে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র্যাব-২ এর গোয়েন্দা দল ডাকাতির জন্য ব্যবহৃত একটি পিকআপ ও ডাকাতি করা মালামালসহ ডাকাত চক্রের ওই দুই সদস্যকে গ্রেফতার করে।
তিনি বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনার সত্যতা স্বীকার করে এবং ঘটনার সাথে সম্পৃক্ত ও তাদের চক্রের অন্য সদস্যদের নাম ঠিকানা প্রকাশ করে। গ্রেফতার দুই ডাকাতই একাধিক মামলার পলাতক ও ওয়ারেন্টভুক্ত আসামি। পলাতক বাকি ছয় ডাকাতকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ

করোনার জাল সার্টিফিকেট: রিজেন্ট সাহেদের সহযোগী রিমান্ডে কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সকল