০৭ জুলাই ২০২০

মাদরাসা শিক্ষক লাঞ্ছিতকারীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

-

বরিশালের মেহেন্দিগঞ্জ থানার দরিচর খাজুরিয়া ইউনিয়নের ইমাম ও মাদ্রাসার শিক্ষককে স্থানীয় চেয়ারম্যান কতৃক জুতার মালা পরিয়ে লাঞ্ছিত ও অপমানিত করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী।
গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, পিতৃতুল্য বয়োজ্যেষ্ঠ একজন আলেমকে এভাবে অপমান করা চরম ধৃষ্টতা ও ক্ষমার অযোগ্য অপরাধ। যা দেশবাসী কিছুতেই মেনে নিতে পারছে না। দোষী ব্যক্তিকে গ্রেফতার করে জামাই আদরে রাখলে হবে না বরং দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
তিনি স্থানীয় সকল কওমী ও আলিয়া মাদ্রাসার শিক্ষকদেরকে ঐক্যবদ্ধ হয়ে এর প্রতিবাদে আন্দোলনের ডাক দেয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

করোনা আক্রান্তরা হাসপাতালেই বেশি মারা যাচ্ছেন : বাড়িতে মৃত্যু কম যুক্তরাষ্ট্রের মানুষের মগজ খেকো অ্যামিবার খোঁজ মিলল পূর্ণিমাতে ভাইসা গেছে নীল দরিয়া... বতসোয়ানায় কয়েকশ’ হাতির রহস্যজনক মৃত্যু কাজিপুরে যমুনার ভাঙনে ঘরবাড়ি বিলীন পাপুলের ব্যাপারে তদন্ত চলছে : সিআইডি পারটেক্সকে লাখ টাকা জরিমানা ভ্রাম্যমাণ আদালতের বন্যা ও করোনা দুর্যোগে অসহায়দের সাহায্যে এগিয়ে আসুন : মাওলানা আতাউল্লাহ কোভিড চিকিৎসা নিয়ে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালে র্যাবের অভিযান ফেনীর জামায়াত নেতার ইন্তেকালে আমিরের শোক করোনাভাইরাস শনাক্তে ফি বাতিল করে সেবার মান বাড়াতে হবে : চরমোনাই পীর

সকল