২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জামায়াত নেত্রী আমেনা খাতুনের ইন্তেকাল

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের মহিলা মজলিশে শূরা ও কর্মপরিষদ সদস্যা আমেনা খাতুন (৮৫) গতকাল শনিবার ভার ৫টায় সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি স্বামী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী ডা: আনোয়ারুল ইসলাম সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। মরহুমা আমেনা খাতুন রাজধানী ঢাকার রামপুরাস্থ নিজস্ব বাসভবন থেকে এ বছরের ফেব্রুয়ারি মাসে স্বামীর কর্মস্থল সৌদি আরব ভ্রমণে যান এবং করোনা প্রাদুর্ভাবের কারণে লকডাউনে পড়ে সেখানে অবস্থান করেন।
তিনি ইন্তেকালের আগ পর্যন্ত জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের মহিলা বিভাগীয় কর্মপরিষদ সদস্যা ও খিলগাঁও জোনের জোনাল ইনচার্জের দায়িত্ব পালন করছিলেন। নামাজে জানাজ শেষে মরহুমাকে সৌদি আরবের রাজধানী রিয়াদের কবরস্থানে দাফন করা হবে।
আমেনা খাতুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। শোকবার্তায় তারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল