২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

বজলুল হক
রাজধানীর মিরপুরের সাংবাদিক আবাসিক এলাকার বাসিন্দা সাংবাদিক বজলুল হক গত শুক্রবার মাগরিবের নামাজের সময় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দীর্ঘদিন কিডনি জটিলতায় ভুগছিলেন এবং নিয়মিত ডায়ালাইসিস নিতেন। প্রথম নামাজে জানাজা ঢাকার মিরপুরের সাংবাদিক আবাসিক এলাকায় এবং রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের বিকয়া গ্রামের বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বজলুল হক কর্মজীবন শুরু করেন ইংরেজি দৈনিক বাংলাদেশ টাইমসে এবং শেষ করেন নয়া দিগন্তে। বিজ্ঞপ্তি।

এ টি এম গিয়াস উদ্দিন
চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ জাহাঙ্গীর কবিরের বাবা এ টি এম গিয়াস উদ্দিন (৮৫) গত শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। শুক্রবার সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে উপজেলার মলংমুড়ি গ্রামে তার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি চার ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো: হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন বুলু ও সহ-সাধারণ সম্পাদক গুলজার হোসেন সৈকত গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন। চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement