১৫ জুলাই ২০২০

অবশেষে লিজার বিরুদ্ধে মামলা করলেন এনামুল হক এমপির এপিএস

-

অবশেষে আয়েশা আক্তার লিজার বিরুদ্ধে রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হকের পক্ষে তথ্যপ্রযুক্তি ও কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রাজশাহী জেলার বাগমারা থানায় মামলাটি করেছেন এমপি এনামুলের ব্যক্তিগত সহকারী আসাদুজ্জামান। বাগমারা থানার ওসি আতাউর রহমান গতকাল শুক্রবার রাতে নয়া দিগন্তকে এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত ২৯ মে ফেসবুকে এমপি এনামুলের সাথে অন্তরঙ্গ ছবি দিয়ে আলোচনায় আসেন আয়েশা আক্তার লিজা। এরপর তিনি বিভিন্ন ছবি ও এমপি এনামুলের সাথে প্রেম এবং বিয়ের বিষয় নিয়ে ফেসবুকে পোস্ট করতে থাকেন। মামলাটি দায়ের করেছেন এমপি এনামুল হকের পক্ষে তার একান্ত সহকারী আসাদুজ্জামান।
বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, শুক্রবার এমপি এনামুল হকের পক্ষে তথ্যপ্রযুক্তি আইনে ও চাঁদা দাবির অভিযোগ এনে মামলাটি দায়ের করেছেন তার একান্ত সহকারী আসাদুজ্জামান। এতে একক আসামি করা হয়েছে এনামুল হকের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজাকে। মামলায় বলা হয়েছে, আয়েশা আক্তার লিজাকে তালাক দেয়ার পর সে তার স্বামী এমপি এনামুল হকের কাছে নিজের ব্যাংক লোনের এক কোটি টাকা পরিশোধের জন্য চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি দিয়ে এমপি এনামুল হকের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সুনাম ক্ষুণœ করেছেন।
মামলা প্রসঙ্গে এমপি এনামুল হকের দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজা সাংবাদিকদের জানান, আমাকে পুলিশ দিয়ে গ্রেফতার এবং মেরে ফেলার হুমকি দেয়া হচ্ছিল। তারই অংশ হিসেবেই আমার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। তিনি বলেন, আইনগত আমি এখনো এমপি এনামুল হকের বৈধ স্ত্রী। আমাকে তালাকের প্রথম নোটিশ দেয়া হয়েছে বলে শুনেছি। এখনো নোটিশ হাতে পাইনি।
এই মামলার বিষয়ে এমপি এনামুল হকের একান্ত সহকারী আসাদুজ্জামানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
তবে এমপি এনামুল হক এর আগে বলেছিলেন, লিজার সাথে একটা সম্পর্ক ছিল। এখন আর নেই। সে আমাকে ব্ল্যাকমেইল করছে।
এ দিকে আয়েশা আক্তার লিজা সম্প্রতি এমপি এনামুল হকের বিরুদ্ধে বিয়ের নামে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ এনে বাংলাদেশ মহিলা আইনজীবী সমিতির কাছে লিখিত অভিযোগ করেছেন।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)