২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক কর্মকর্তা আসাদ আলীর স্ত্রী সালমার ইন্তেকাল

-

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক কর্মকর্তা মীর আসাদ আলীর সহধর্মিণী সালমা আলী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৮ বছর। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। মরহুমা কিডনি ও হৃদরোগে আক্রন্ত ছিলেন। তাকে মুন্সীগঞ্জের শ্রীনগরে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, সালমা আলী বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু এবং বিএনপির সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলীর বড় ভাবী।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক শোক বার্তায় বিএনপি নেতা মীর আসাদ আলীর সহধর্মিণী মিসেস সালমা আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমার রূহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও শুভাকাক্সক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল