২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শোক সংবাদ

-

মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মনির
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মুক্তিযোদ্ধা ও নজরুলসঙ্গীত শিল্পী মনোয়ার হোসেন মনির (৬৭) কিডনি রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টায় তিনি সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি মরহুম চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতির বড় ভাই। গতকাল বাদ জুমা নিজ গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। মনোয়ার হোসেন মনির সোনারগাঁও শিল্পকলা একাডেমির সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) নজরুলসঙ্গীত গাইতেন ও বিভিন্ন নাটকে অভিনয় করেছেন। মনোয়ার হোসেন মনিরের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সারসহ স্থানীয় নেতৃবৃন্দ, ইউএনও ও মুক্তিযোদ্ধারা তার রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা।
সায়েরা খাতুন
রাজধানীর ৩২৩/১ হাজী লাল মিয়া সরকার রোড, মুরাদপুর, থানা-কদমতলী, ঢাকা-১২০৪ নিবাসী বিশিষ্ট সমাজসেবক হাজী মো: ইব্রাহিমের স্ত্রী এবং নয়া দিগন্তের স্পোর্টস রিপোর্টার জসিম উদ্দিন রানার শাশুড়ি সায়েরা খাতুন গত ২৬ মে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। ওই দিনই মরহুমাকে তার গ্রামের বাড়ি ফেনী জেলার জিএম হাট শরীফপুরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্বামী, তিন মেয়ে এবং নাতি-নাতনী রেখে যান। মরহুমার রূহের মাগফেরাত কামনায় গত ২৯ মে স্থানীয় চারটি মসজিদে বাদ জুমা ও বাদ আসর মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। নিজস্ব প্রতিবেদক।
রহমান মাস্টার
সিলেটের গোলাপগঞ্জে প্রবীণ রাজনীতিবিদ সমাজসেবী শিক্ষানুরাগী ও ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান মাস্টার (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি শুক্রবার সাড়ে ১২টায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বাড়ি ভাদেশ্বর ইউপির শেখপুর গ্রামে। তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে গেছেন। গতকাল শুক্রবার রাত ৯টায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে। লুৎফুর রহমান মাস্টারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, সাংবাদিক সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন, আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিন বাবলু, জাতীয় পার্টির নেতা নুরুল আম্বিয়া। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। গোলাপগঞ্জ (সিলেট) সংবাদদাতা
অধ্যাপক মতিয়ার রহমান
পটুয়াখালী এ কে এম কলেজের ইংরেজি বিভাগের সাবেক সহকারী অধ্যাপক ও কুরআনের হাফেজ মতিয়ার রহমান বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। নামাজে জানাজা শেষে তার গ্রামের বাড়ি সদর উপজেলার পশ্চিম আউলিয়াপুরে নিজ বাড়িতে দাফন করা হয়েছে। পটুয়াখালী সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement