১০ জুলাই ২০২০

বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য স্বাস্থ্যসেবায় ১৫ শতাংশ ডিসকাউন্ট

-

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের ১৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে প্রাভা হেলথ স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ দিচ্ছে।
ভিডিও ও টেলি কনসালটেশন, প্যাথোলজিক্যাল ও ইমেজিং টেস্টের জন্য বাড়িতে এসে স্যাম্পল সংগ্রহ এবং পারিবারিক চিকিৎসকের প্রথম ভিজিটের ওপর ১৫ শতাংশ মূল্য ছাড় পাবেন প্রিয়জন গ্রাহকরা। এ ছাড়া প্রাভা হেলথের বার্ষিক হেলথ চেকআপের ওপর তাদের জন্য থাকছে পাঁচ শতাংশ মূল্য ছাড়। ডিসকাউন্ট পেতে প্রিয়জন গ্রাহকদের ‘ইখচঠ’ টাইপ করে এসএমএস করতে হবে ২০১২ নম্বরে। ফিরতি এসএমএসে আসা ভিডিও কনসালটেশনের লিঙ্কটি ব্যবহার করে নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় সেবা গ্রহণ ও এর মূল্য পরিশোধ করা যাবে। গ্রাহকেরা অফারটি আগামী ৩১ মে, ২০২১ পর্যন্ত গ্রহণ করতে পারবেন।
বাংলালিংকের হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, ‘গ্রাহকদের শারীরিক ও মানসিক সুস্থতাকে আমরা সবসময়ই অগ্রাধিকার দিয়ে আসছি। করোনা সঙ্কটের কারণে স্বাস্থ্যসেবা গ্রহণে গ্রাহকদের সম্ভাব্য অসুবিধার কথা বিবেচনা করে আমরা বিশেষ এই সুবিধা দিচ্ছি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

বনানী কবরস্থানে সাহারা খাতুনের দাফন শনিবার কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা চাকুরীচ্যুত বিজেএমসির ক্রীড়াবিদদের মানবেতর জীবন করোনার জাল সার্টিফিকেট: রিজেন্ট সাহেদের সহযোগী রিমান্ডে কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু করোনাভাইরাস: ভারত কি বিশ্ব মানচিত্রে পরবর্তী হটস্পট? রোহিঙ্গাদের ভোটাধিকার ও নাগরিকত্ব নিশ্চিতে মিয়ানমারের প্রতি আহ্বান ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের

সকল