২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দুই জেলায় ৪ জন নিহত

-

পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে খুলনায় এক ব্র্যাক কর্মকর্তা ও নওগাঁয় তিন মোটরসাইকেল আরোহী রয়েছেন।
খুলনা ব্যুরো জানায়, খুলনায় গতকাল সড়ক দুর্ঘটনায় রবিউল ইসলাম (৪০) নামে একজন ব্র্যাক কর্মকর্তা নিহত হয়েছেন। পুলিশ জানায়, দুপুরের দিকে রূপসা সেতু সড়কের জাবুসা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রবিউল সাতক্ষীরা জেলার আশাশুনি থানার বাসিন্দা। তিনি ব্র্যাকের শরীয়তপুর শাখায় কর্মরত ছিলেন।
কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, যানবাহন না থাকায় রবিউল ভ্যানে করে সাতক্ষীরা থেকে শরীয়তপুর যাওয়ার চেষ্টা করছিলেন। রূপসা সেতুর জাবুসা মোড় এলাকায় একটি ট্রাক তার ভ্যানকে ধাক্কা দেয়। রবিউল ছিটকে পড়ে একটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁর মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত ১২টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ মহাদেবপুর উপজেলার রনাইল গ্রামের মজনু হোসেন এবং জেলার নিয়ামতপুর উপজেলার তালপুকুরিয়া গ্রামের ভুট্টু আলী।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, রাতে রনাইল গ্রাম থেকে মজনু আরো দু’জনসহ মোটরসাইকেলে তার শ্বশুরবাড়ি তালপুকুরিয়ায় যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নওহাটা মোড় এলাকায় তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলেই দুইজন মারা যান। এক শিশু আহত হয়। শিশুটিকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মান্দা (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় মোটরসাইকেল দুর্ঘটনায় রথীন চন্দ্র (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের মহানগর গ্রামের প্রদীপ চন্দ্র সাহার বয়লারের সামনে দুর্ঘটনায় মারা যান তিনি। নিহত রথীন চন্দ্র নওগাঁর নিয়ামতপুর উপজেলার হরিপুর গ্রামের অমল ডাক্তারের ছেলে বলে জানা গেছে।
মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন জানান, নিহত রথীন চন্দ্র মান্দা উপজেলার বাঁকাপুর গ্রামে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার রাতে পান খাওয়ার কথা বলে মোটরসাইকেল নিয়ে দেলুয়াবাড়ি বাজারে যান। ফেরার পথে উল্লিখিত স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি তালগাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে রাতেই রথীনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল