২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শহীদ জিয়ার অবদান অস্বীকার স্বাধীনতাকে অস্বীকারের শামিল : লেবার পার্টি

-

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস ভিন্ন হতো। শহীদ জিয়ার অবদানকে অস্বীকার করা দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে অস্বীকার করার শামিল। বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও রাষ্ট্রীয় অখণ্ডতা যত দিন থাকবে শহীদ জিয়ার নাম কেউ মুছে ফেলতে পারবে না। কেননা, মুক্তিযুদ্ধ, বহুদলীয় গণতন্ত্র ও মানবাধিকার মানেই শহীদ জিয়া। শহীদ জিয়ার দেশপ্রেম ও আর্দশই সার্বভৌমত্ব রক্ষার কবজ। তিনি গতকাল শহীদ জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।
এ সময় পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মো: ফারুক রহমান, ঢাকা দক্ষিণ লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হুমাউন কবীর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খোকন, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো: লিমন ও সাধারণ সম্পাদক মো: শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল