২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

লিবিয়ায় ২৬ বাংলাদেশীসহ ৩০ জনকে ঠাণ্ডা মাথায় গণহত্যা করা হয়েছে : খেলাফত মজলিস

-

লিবিয়ার মিসদাহ শহরে মানবপাচারকারী চক্র ২৬ জন বাংলাদেশেীসহ ৩০ জন অভিবাসীকে নির্মমভাবে গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, এ ঘটনা ঠাণ্ডা মাথায় গণহত্যা। এ ঘৃণ্য গণহত্যায় জড়িত মানবপাচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এ জন্য লিবিয়ার সরকারসহ বিবদমান সব পক্ষকে এগিয়ে আসতে হবে। এ নির্মম হত্যাকাণ্ডে জড়িত মানবপাচারকারী চক্রের বিরুদ্ধে আন্তর্জাতিক শ্রম সংস্থা ও জাতিসঙ্ঘকে কার্যকর পদক্ষেপ নিতে হবে। বাংলাদেশ সরকার ও পররাষ্ট্র মন্ত্রণালয়কেও যথাযথ কূটনৈতিক উদ্যোগ নিতে হবে।
বিবৃতিতে নেতৃদ্বয় হামলায় যেসব বাংলাদেশী নাগরিক আহত অথবা জিম্মি হয়ে আছেন তাদের সুচিকিৎসা ও দ্রুত উদ্ধার করে দেশে ফেরৎ আনার জন্য বাংলাদেশ সরকারে প্রতি আহ্বান জানান। একই সাথে এ ধরনের মানবপাচারকারীদের খপ্পরে না পরতে দেশের নাগরিকদের সাবধান ও সতর্ক থাকার আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল