২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনায় প্রাণ হারানো ১৪ পুলিশ সদস্যের পরিবারকে ওয়ালটনের আর্থিক অনুদান

-

চলমান করোনাযুদ্ধে দেশ ও জনগণের সুরক্ষাসেবা নিশ্চিত করতে গিয়ে আত্মোৎসর্গকারী ১৪ জন পুলিশ সদস্যের প্রত্যেকের পরিবারের জন্য এক লাখ টাকা করে অনুদান দিয়েছে ওয়ালটন গ্রুপ। গত বৃহস্পতিবার বিকেলে পুলিশ সদর দফতরে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের কাছে অনুদানের টাকা তুলে দেন ওয়ালটন গ্রুপের প্রতিনিধি। এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের গুরুত্বপূর্ণ ও অসামান্য অবদানের কথা উল্লেখ করে ওয়ালটন গ্রুপের প্রতিনিধি বলেন, বাংলাদেশ পুলিশের পাশে দাঁড়াতে পেরে তারা আনন্দিত। এ সময় পুলিশের পাশে দাঁড়ানোর জন্য ওয়ালটন গ্রুপের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আইজিপি।

 

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল