২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে মা ও সন্তানের লাশ উদ্ধার স্বামী পলাতক

-

নোয়াখালী উপজেলা সদরে একটি গাছের সাথে গলায় ফাঁস লাগানো মা এবং পুকুর থেকে তার কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী ও শ^শুরবাড়ির সবাই পলাতক রয়েছে।
শুক্রবার সকালে উপজেলার নোয়াখালী ইউনিয়নের শল্লাহ গ্রামের মুন্নার ছা বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় বিবি মরিয়ম (২৬) ও পাশের একটি পুকুর থেকে আড়াই মাস বয়সী শিশু মাইমুনা আক্তারের লাশ উদ্ধার করা হয়।
নিহতের স্বামী আকবর আলী বাবর (৩০) কৃষি কাজ করতেন। তিনি একই এলাকার মৃত সোলায়মানের ছেলে। নিহত বিবি মরিয়ম নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল গ্রামের আবুল কাসেম মোল্লার মেয়ে এবং নিহত গৃহবধূ তিন সন্তানের জননী ছিলেন।
নিহতের ভাই আব্দুল করিম জানান, গত কয়েক মাস ধরে নিহতের স্বামী বাবর পাশের বাড়ির এক কুমারী মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ নিয়ে কয়েকবার সামাজিকভাবে সালিস হয়েছে। কিন্তু পরকীয়ার জের ধরে তাদের সংসারে প্রায় ঝগড়া চলছিল। এ সূত্র ধরে তারা আমার বোনকে গভীর রাতে হত্যা করে গাছে ঝুলিয়ে দেয় এবং শিশু ভাগ্নীকে হত্যা করে পুকুরে ফেলে দেয়।
সদর থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, তাৎক্ষণিকভাবে মৃত্যুর সঠিক কোনো কারণ জানা যায়নি। তবে নিহতের পরিবার দাবি করছে, পরকিয়ার জেরে যৌতুকের জন্য নিহতের স্বামী এবং তার পরিবার এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এটি হত্যা না আত্মহত্যা ময়না-তদন্তের প্রতিবেদন হাতে এলে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে তদন্ত চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement