১৫ জুলাই ২০২০

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ১৫ জুন পর্যন্ত বৃদ্ধি

-

করোনার কারণে স্কুল-কলেজের ছুটি আগামী ১৫ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে। যদিও মহামারী করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে সাধারণ ছুটি আর বাড়ছে না। তবে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আগামী ১৫ জুন পর্যন্ত বহাল থাকবে।
গত বুধবার বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠান ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে। কিন্তু ছুটির এই সময়ে অনলাইন বা ভার্চুয়াল ক্লাস চলবে।
উল্লেখ, দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর ১৭ মার্চ থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রয়েছে। সাধারণ ছুটি বাড়ানোর সাথে সাথে ধাপে ধাপে শিক্ষাপ্রতষ্ঠানের ছুটিও বেড়েছে। সর্বশেষ সাধারণ ছুটি বহাল ছিল আজ ৩০ মে পর্যন্ত। এরপর ৩১ মে থেকে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি অফিসগুলো স্বাস্থ্যবিধি মেনে নিজ ব্যবস্থাপনায় সীমিত আকারে চালু হবে। তবে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরো ১৫ দিন বাড়ানো হয়েছে।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৪৪)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪১৫)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪২৭৬)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৪৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪০৪৪)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৩৯৭৬)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৬১৫)তিনবার সংজ্ঞা পরিবর্তনের পর বাড়ছে সুস্থতার হার (৩৪৬৬)ইসরাইলিরা যে ঘোষণায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে আগুন দিল তুরস্কের পতাকায় (৩০৮২)