২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

করোনায় ৭৫০ পরিবারের মাঝে জাকাত ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

রাজধানীর বস্তি এলাকায় জাকাত ফাউন্ডেশন অব আমেরিকান খাদ্য বিতরণ -

চলমান করোনা পরিস্থিতিতে পবিত্র রমজান মাসে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা, বাংলাদেশ কান্ট্রি অফিস রাজধানীর হাজারীবাগস্থ লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি মাঠে হাজারীবাগ, রায়েরবাজার এবং মোহাম্মদপুর বস্তি এলাকার অসহায় দরিদ্র করোনায় ক্ষতিগ্রস্ত ৭০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
অনুষ্ঠানে হাজারীবাগ মডেল থানার অফিসার ইনচার্জ ইকরাম আলী চৌধুরী, জাকাত ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর নাহিদ সুলতানা এবং অন্যান্য প্রতিনিধি উপস্থিত ছিলেন। বিতরণকৃত খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেজে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ২ লিটার ভোজ্যতেল এবং কাপড় ধোয়ার ৪টি সাবান। এ ছাড়াও সংস্থার প্রকল্প অফিস ‘মা ও শিশু স্বাস্থ্য সেবা কেন্দ্র’ বউবাজার রানা বেকারি সংলগ্ন স্থানে আরো ৫০টি অসহায় পরিবারের মাঝে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। করোনা পরিস্থিতিতে পবিত্র রমজান মাসে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান সমাজের সব মহল কর্তৃক প্রশংসিত হয়েছে।


আরো সংবাদ

এসএমপি ক‌মিশনার গোলাম কিবরিয়া বদ‌লি টাঙ্গাইলে গণধর্ষণের শিকার কলেজছাত্রীকে দেখতে হাসপাতালে কাদের সিদ্দিকী রুহুল আমিন গাজীকে গ্রেফতারে জামায়াত সেক্রেটারির নিন্দা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না বিএনপি : আমান ঢামেক হাসপাতালকে ৫ হাজার শয্যায় উন্নীত করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী মাদরাসাছাত্রকে নির্যাতন, শিক্ষক গ্রেফতার বড়াইগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫ নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা : চরভদ্রাসনের সেই স্কুল পরিদর্শনে ইসির তদন্ত কমিটি কারা অধিদফতরের সাবেক ডিআইজি বজলুরের বিচার শুরু নোয়াখালীতে নারীকে ৫ টুকরো করে হত্যার রহস্য উদ্ঘাটন অনিয়ম রোধে একমাত্র পথ সেন্ট্রাল ফাইলিংয়ের ব্যবস্থা : প্রধান বিচারপতি

সকল