২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

করোনায় মারা গেলেন সাবেক এমপি পুতুল

-

বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক বেগম কামরুন্নাহার পুতুল (৬৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বগুড়ায় করোনায় এটাই প্রথম মৃত্যু। গত বৃহস্পতিবার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
কামরুন্নাহার পুতুল বিগত তিন দিন ধরে করোনা উপসর্গ জ্বর, ডায়রিয়া নিয়ে বাসায় অসুস্থ থাকায় বুধবার করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু বৃহস্পতিবার রাতে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা গেছেন।
নামাজে জানাজা ও দাফন : আইইডিসিআর নির্দেশ মোতাবেক সীমিত মুসল্লি নিয়ে শুক্রবার দুপুরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বগুড়া শহরের নামাজগড় কবরস্থানে তাকে দাফন করা হয়। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য মনোনীত হন। তার স্বামী মোস্তাফিজার রহমান পটোল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন।
প্রধানমন্ত্রীর শোক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কামরুন্নাহার পুতুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এ ছাড়া কামরুন্নাহার পুতুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও শ্রমিকলীগ।


আরো সংবাদ