১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জ ও বরগুনায় ২ জন নিহত

-

মুন্সীগঞ্জের সিরাজদিখান ও বরগুনার আমতলীতে গতকাল সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে শুক্রবার বিকেলে সিএনজি চালিত অটোরিকশা ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহাগ মিয়া (২৩) নামে ট্রাকচালক নিহত হয়েছে। এতে ট্রাকচালকের সহকারী ও অটোরকিশা চালক গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার বালুরচর ধলেশ্বরী ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকের চালক নিহত সোহাগ উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের আমির হামজার ছেলে।
সিরাজদিখান থানার এসআই বিজয়কৃষ্ণ কর্মকার জানান, বিপরীতগামী অটোরিকশা ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায়। এতে গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক, চালকের সহকারী ও অটোরিকশা চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্রাকচালক সোহাগ মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত অটোরিকশা চালক হিরু মিয়া (৫০) ও ট্রাকচালকের সহকারী আফসার উদ্দিনকে (২৮) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আমতলী (বরগুনা) সংবাদদাতা জানান, পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পায়রা তাপ বিদ্যুৎ কোম্পানির মাইক্রোবাস গাছের সাথে ধাক্কা লেগে চালক মো: শহীদুল ইসলাম নিহত হয়েছেন। ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার রাত সোয়া ১১টায়।
জানা গেছে, কলাপাড়া পায়রা তাপ বিদ্যুৎ কোম্পানির মাইক্রোবাস গাড়ি (ঢাকা মেট্রো-থ-১১-৮৮৬০) কোম্পানির লোক নামিয়ে পাবনা থেকে কলাপাড়ায় ফিরছিল। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালক মো: শহীদুল ইসলাম গুরুতর আহত হন। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত শহীদুলের বাড়ি কলাপাড়া উপজেলার নাচনাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাদেক সিকদার।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল