০৩ জুলাই ২০২০

মুন্সীগঞ্জ ও বরগুনায় ২ জন নিহত

-

মুন্সীগঞ্জের সিরাজদিখান ও বরগুনার আমতলীতে গতকাল সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে শুক্রবার বিকেলে সিএনজি চালিত অটোরিকশা ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহাগ মিয়া (২৩) নামে ট্রাকচালক নিহত হয়েছে। এতে ট্রাকচালকের সহকারী ও অটোরকিশা চালক গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার বালুরচর ধলেশ্বরী ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকের চালক নিহত সোহাগ উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের আমির হামজার ছেলে।
সিরাজদিখান থানার এসআই বিজয়কৃষ্ণ কর্মকার জানান, বিপরীতগামী অটোরিকশা ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায়। এতে গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক, চালকের সহকারী ও অটোরিকশা চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ট্রাকচালক সোহাগ মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত অটোরিকশা চালক হিরু মিয়া (৫০) ও ট্রাকচালকের সহকারী আফসার উদ্দিনকে (২৮) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
আমতলী (বরগুনা) সংবাদদাতা জানান, পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পায়রা তাপ বিদ্যুৎ কোম্পানির মাইক্রোবাস গাছের সাথে ধাক্কা লেগে চালক মো: শহীদুল ইসলাম নিহত হয়েছেন। ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার রাত সোয়া ১১টায়।
জানা গেছে, কলাপাড়া পায়রা তাপ বিদ্যুৎ কোম্পানির মাইক্রোবাস গাড়ি (ঢাকা মেট্রো-থ-১১-৮৮৬০) কোম্পানির লোক নামিয়ে পাবনা থেকে কলাপাড়ায় ফিরছিল। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালক মো: শহীদুল ইসলাম গুরুতর আহত হন। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত শহীদুলের বাড়ি কলাপাড়া উপজেলার নাচনাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাদেক সিকদার।


আরো সংবাদ

পাটকল শ্রমিকদের পাওনা যেভাবে শোধ করা হবে যে কারণে অনেক শয্যা খালি তবু চিকিৎসা দুর্লভ এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে শিরোপাহীন মৌসুম কাটবে মেসির? হায়দার আকবর খান রনোকে দেখতে হাসপাতালে ডা: জাফরুল্লাহ চৌধুরী ইস্তাম্বুলের আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে তা ঠিক হবে আদালতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা কার্যক্রমের বিবরণী ঘনবসতিপূর্ণ এলাকায় কোরবানির পশুর হাট বসাবে না ডিএনসিসি বাবার বিল্ডিংয়ে ফ্ল্যাট খালি, দুই ভাইয়ের রাত কাটে পার্কিংয়ে খুলনায় বিএনপি নেতা গ্রেফতার হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্সে বিশেষ ছাড় দিলো ডিএনসিসি

সকল

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪২৫৫)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪১২৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১২৫৩১)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৩৮৫)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৩৭৮)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫২৬০)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৫৯৪)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৫০)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৫৬৩)করোনায় ব্যাংকের মুনাফায় ধস (৩৫৩২)