০৫ জুন ২০২০

চক্ষু বিশেষজ্ঞ ডা: মুকুলের মায়ের ইন্তেকাল

-

বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা: আমিনুল ইসলাম মুকুলের জননী জাহানারা বেগম (৮৫) গতকাল সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি চার ছেলে রেখে গিয়েছেন। গতকাল বাদ আসর ঢাকা আজিমপুরের ছাপড়া মসজিদে নামাজে জানাজা শেষে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে। জাহানারা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। শোকবাণীতে তিনি বলেন, জাহানারা বেগম ছিলেন একজন মহীয়ষী নারী। তিনি তার সন্তানদেরকে ইসলামী অনুশাসন অনুযায়ী গড়ে তোলার চেষ্টা করেছেন। মহান আল্লাহ তার খেদমতসমূহ কবুল করুন।
তিনি তার রুহের মাগফিরাত কামনা ও মহান আল্লাহর নিকট তাকে জান্নাতুল ফিরদৌসে উচ্চ মাকাম দান করার জন্য দোয়া করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের শোকে ধৈর্য ধারণ করার তাওফিক কামনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

করোনা রুখতে এসব খাবার বাদ দিন, রোগ প্রতিরোধ ক্ষমতা কমলেই বিপদ! সাতক্ষীরায় ভিজিডির উপকারভোগীদের থেকে অর্থ আদায়, ইউপি সদস্য বরখাস্ত বিদ্যুতের ভর্তুকিতে পকেট ভারী হচ্ছে ব্যবসায়ীদের, গ্রাহকরা ভোগান্তিতে : আল্লামা কাসেমী শ্রীনগরে চলন্ত গাড়িতে আগুন শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু রাজবাড়ীতে নমুনা দিয়ে মারা যাওয়া নারীর করোনা পজিটিভ যুগ্ম সচিব পদে ১২৩ কর্মকর্তার পদোন্নতি খাগড়াছড়িতে দৃষ্টি প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যা সিলেটে রঙ্গখেলা শেষে নারীকে কুয়ায় নিক্ষেপ বরিশালে করোনা উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৬৪ বরিশাল পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীর ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন

সকল





justin tv