২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

চক্ষু বিশেষজ্ঞ ডা: মুকুলের মায়ের ইন্তেকাল

-

বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা: আমিনুল ইসলাম মুকুলের জননী জাহানারা বেগম (৮৫) গতকাল সকাল সাড়ে ৯টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি চার ছেলে রেখে গিয়েছেন। গতকাল বাদ আসর ঢাকা আজিমপুরের ছাপড়া মসজিদে নামাজে জানাজা শেষে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে। জাহানারা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। শোকবাণীতে তিনি বলেন, জাহানারা বেগম ছিলেন একজন মহীয়ষী নারী। তিনি তার সন্তানদেরকে ইসলামী অনুশাসন অনুযায়ী গড়ে তোলার চেষ্টা করেছেন। মহান আল্লাহ তার খেদমতসমূহ কবুল করুন।
তিনি তার রুহের মাগফিরাত কামনা ও মহান আল্লাহর নিকট তাকে জান্নাতুল ফিরদৌসে উচ্চ মাকাম দান করার জন্য দোয়া করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের শোকে ধৈর্য ধারণ করার তাওফিক কামনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ঢামেক হাসপাতালকে ৫ হাজার শয্যায় উন্নীত করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী মাদরাসাছাত্রকে নির্যাতন, শিক্ষক গ্রেফতার বড়াইগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫ নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা : চরভদ্রাসনের সেই স্কুল পরিদর্শনে ইসির তদন্ত কমিটি কারা অধিদফতরের সাবেক ডিআইজি বজলুরের বিচার শুরু নোয়াখালীতে নারীকে ৫ টুকরো করে হত্যার রহস্য উদ্ঘাটন অনিয়ম রোধে একমাত্র পথ সেন্ট্রাল ফাইলিংয়ের ব্যবস্থা : প্রধান বিচারপতি হাসপাতালে ব্যারিস্টার রফিককে দেখে এলেন ডা. জাফরুল্লাহ চাঁদপুরে লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার সাগরে নিম্নচাপ : ভারী বৃষ্টি থাকতে পারে টানা ২ দিন সুরঞ্জিত সেনকে হত্যাচেষ্টা মামলা : মেয়র আরিফকে আসামি করে অভিযোগ গঠন

সকল