০৭ জুলাই ২০২০

গাজীপুরে ঈদ উপহার দিলেন যুবলীগ নেতা রাসেল

-

করোনার প্রাদুর্ভাবে কর্মহীন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলহাজ কামরুল আহসান সরকার রাসেল। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে কর্মহীন ও অসহায় পরিবারকে ঈদসামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন। ঈদ সামগ্রীতে ছিলো, চাল, ডাল, আলু, সেমাই, চিনি ও লবণ।
এর আগে দেশে প্রথম করোনা ভাইরাস সংক্রমণের পর থেকেই (২৩ মার্চ) অসহায় মানুষের পাশে ছিলেন তিনি। গতকাল সকালে কামরুল আহসান সরকার রাসেলের বাসভবন ভোগড়া এলাকা থেকে নিজ উদ্যোগে প্রত্যেক ওয়ার্ডে গিয়ে পঞ্চম ধাপে ছয় হাজার পরিবারকে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন। এ সময় প্রত্যেক ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে আরো আট হাজার পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন তিনি।
কামরুল আহসান সরকার রাসেল বলেন, করোনাভাইরাসের কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এমনকি অনেক মধ্যবিত্ত পরিবার মুখ খুলে বলতে পারেন না। তাদের মাঝেই প্রথম থেকেই খাদ্যদ্রব্য উপহার হিসেবে বিতরণ করা হচ্ছে। সকালে প্রতিটা ওয়ার্ডে কর্মহীন ও হতদরিদ্রদের মধ্যে ঈদসামগ্রী পৌঁছে দিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এরই মধ্যে বিভিন্ন উপহারসামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর পাশে আমরাও রয়েছি। দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না।


আরো সংবাদ