০৭ জুন ২০২০

গাজীপুরে ঈদ উপহার দিলেন যুবলীগ নেতা রাসেল

-

করোনার প্রাদুর্ভাবে কর্মহীন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলহাজ কামরুল আহসান সরকার রাসেল। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে কর্মহীন ও অসহায় পরিবারকে ঈদসামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন। ঈদ সামগ্রীতে ছিলো, চাল, ডাল, আলু, সেমাই, চিনি ও লবণ।
এর আগে দেশে প্রথম করোনা ভাইরাস সংক্রমণের পর থেকেই (২৩ মার্চ) অসহায় মানুষের পাশে ছিলেন তিনি। গতকাল সকালে কামরুল আহসান সরকার রাসেলের বাসভবন ভোগড়া এলাকা থেকে নিজ উদ্যোগে প্রত্যেক ওয়ার্ডে গিয়ে পঞ্চম ধাপে ছয় হাজার পরিবারকে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন। এ সময় প্রত্যেক ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে আরো আট হাজার পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন তিনি।
কামরুল আহসান সরকার রাসেল বলেন, করোনাভাইরাসের কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এমনকি অনেক মধ্যবিত্ত পরিবার মুখ খুলে বলতে পারেন না। তাদের মাঝেই প্রথম থেকেই খাদ্যদ্রব্য উপহার হিসেবে বিতরণ করা হচ্ছে। সকালে প্রতিটা ওয়ার্ডে কর্মহীন ও হতদরিদ্রদের মধ্যে ঈদসামগ্রী পৌঁছে দিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এরই মধ্যে বিভিন্ন উপহারসামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর পাশে আমরাও রয়েছি। দেশের একজন মানুষও না খেয়ে থাকবে না।


আরো সংবাদ

স্বাদ-গন্ধ না পাওয়া লোকের সংখ্যা বাড়ছে ট্রাম্প-মোদি দু’জনই কি সব হারাবে পার্বত্য মন্ত্রণালয়বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনা আক্রান্ত ছয় দফা বাঙালির ‘স্বাধীনতার সনদ : শেখ হাসিনা বাংলাদেশে করোনা টেস্টের ফলাফল নিয়ে সন্দেহ দেড় মাসে কৃষকের লোকসান ৫৬ হাজার কোটি টাকা মাদরাসা অধিদফতরের ডিজিসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে তদন্তের নির্দেশ বিনিয়োগকারীরা হারালেন দুই হাজার কোটি টাকার ওপরে দুই দিনে ঢাকা মেডিক্যালে করোনা ইউনিটে ৪৪ জনের মৃত্যু অভ্যন্তরীণ রুটে চার্টার্ড ফ্লাইটের ‘ফ্যামিলি ট্রিপেও’ সাড়া নেই অভিবাসীদের জোর করে ফিরে যেতে বাধ্য করায় বাংলাদেশের উদ্বেগ

সকল

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv