১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বদলগাছী উপজেলা চেয়ারম্যান বরখাস্ত

-

নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত সোমবার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-১ শাখা এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।
উপসচিব নুমেরী জামান স্বারিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, যেহেতু মো: শামসুল আলম খান, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বদলগাছী নওগাঁ এর বিরুদ্ধে চার্জশিটভুক্ত আসামি হওয়া সংক্রান্ত এবং অন্যান্য বিভিন্ন অপরাধ বিষয়ে ডি এম এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমাণ্ডার, বদলগাছী, নওগাঁ গত ১৪ মে জেলা প্রশাসক নওগাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করেন এবং এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ কর্তৃক জেলা প্রশাসক, নওগাঁর কাছে ১৫ মে প্রেরিত প্রতিবেদন অনুযায়ী শামসুল আলম খানের বিরুদ্ধে বদলগাছী থানার জিআর ২/১১ (বদল), তারিখ ০৩ জানুয়ারি ২০১১ নং মামলা রয়েছে এবং যা নওগাঁ বিজ্ঞ দায়রা জজ, ২য় আদালতে বিচারাধীন (মামলা নং ৪২৮/১১ দায়রা) এবং তিনি ওই মামলার ৩নং আসামি এবং তার এ পদে বহাল থেকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করা রাষ্ট্র বা পরিষদের স্বার্থের হানিকর তাই সরকার জনস্বার্থে তাকে স্বীয় পদে সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল