০২ জুন ২০২০

লন্ডনে আবুল ফাত্তাহ সাহেদের ইন্তেকাল

-

যুক্তরাজ্যের লন্ডনে আবুল ফাত্তাহ সাহেদ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের রায়বাসী গ্রাম নিবাসী এবং লন্ডনের এনফিল্ড জামে মসজিদের সাবেক কোষাধ্যক্ষ ইব্রাহিম আলীর কনিষ্ঠ ছেলে। আবুল ফাত্তাহ সাহেদ গত ৬ এপ্রিল রাতে লন্ডনের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৩৬ বছর। সে প্রায় এক সপ্তাহ আগে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
সাহেদের বাবা ইব্রাহিম আলী সপরিবারে লন্ডনে বসবাস করেন। সাহেদ জন্মসূত্রে লন্ডনের নাগরিক।
উল্লেখ্য, আবুল ফাত্তাহ সাহেদ বার্মিংহামের বিশিষ্ট কমিউনিটি নেতা আলী ইসমাইল ও সাবেক কাস্টমস অফিসার ইসহাক আলীর ভাতিজা।
মরহুমের পরিবারের পক্ষ থেকে তার ছোট ভাই ইসমত ইবনে ইসহাক সানজিদ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া কামনা করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে উল্লাপাড়ার জমজ দুই বোন সিটি করপোরেশনের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি : মেয়র তাপস টিভি সিরিয়াল দেখতে বাধা, বাবার ওপর অভিমান করে মেয়ের আত্মহত্যা একনেকে করোনাসহ ১০ প্রকল্প অনুমোদন আমফানে ক্ষতিগ্রস্থ ৫টি ঘর নির্মাণ করে দিলো সেনাবাহিনী ট্রাম্প সম্পর্কে নীরব জুকারবার্গ, প্রতিবাদে সরব ফেসবুকের কর্তাব্যক্তিরা পরকিয়ায় আসক্ত স্বামী, স্টাম্পে স্বাক্ষর রেখে স্ত্রীকে পাঠিয়েছে বাপের বাড়ি ঠাকুরগাঁওয়ে করোনায় আ’লীগ নেতার মৃত্যু করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন দেশের প্রখ্যাত ইউরোলজিষ্ট মনজুর রশীদ চৌধুরী ফটিকছড়িতে সার্ভেয়ারের রহস্যজনক মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ৪ ব্যক্তিকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা

সকল