২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চালু রয়েছে সব ধরনের ক্যান্সার চিকিৎসা

-

ঢাকাস্থ উত্তরা ১০ নম্বর সেক্টর এবং সেকশন-১৪, মিরপুরে অবস্থিত আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতাল (এএমসিজিএইচ) ‘ঢাকা আহছানিয়া মিশন (ঢাআমি)’-এর জনকল্যাণমূলক অলাভজনক বেসরকারি প্রতিষ্ঠান। বর্তমানে ২৫০ শয্যাবিশিষ্ট ক্যান্সার বিশেষায়িত এ হাসপাতালটি সার্বিক উদ্দেশ্য হলো এ দেশে ক্যান্সার রোগ নিরসনে আন্তর্জাতিক মানসম্পন্ন ক্যান্সার রোগের উন্নতমানের চিকিৎসা প্রদান এবং ক্যান্সার রোগ সম্পর্কে জনমনে সচেতনতা সৃষ্টি করা।
এমতাবস্থায় চলমান এই মহামারীতেও সব ধরনের ক্যান্সার রোগের চিকিৎসার সুযোগ-সুবিধা এ হাসপাতালে চালু রয়েছে। এ বিষয়ে অত্র হাসপাতালের ওয়েবসাইট অথবা, ফেসবুক পেইজ অথবা, নিম্নে প্রদত্ত নম্বরে সরাসরি যোগাযোগের জন্য সংশ্লিষ্ট সবাইকে বিনীতভাবে অনুরোধ জানানো হলো।
অ্যাপয়েন্টমেন্ট ও তথ্যের জন্য যোগাযোগ : হট লাইন : ১০৬১৭, ফোন: + ৮৮০২-৫৫০৯২১৯৬-৭ মোবাইল : ০১৫৩১ ২৯১৮১০, ওয়েবসাইট : িি.িধযংধহরধপধহপবৎ.ড়ৎম.নফ/ধসপমযনফ.ড়ৎম/ভধপবনড়ড়শ.পড়স/ধযংধহরধপধহপবৎ/বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল