০১ জুন ২০২০

খুলনায় সেতুমন্ত্রীকে নিয়ে ইউটিউবে গুজব আটক এক

-

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মর্মে ইউটিউবে গুজব পোস্ট করার অভিযোগে রুহুল আমিন (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর বাগমারা মেইন রোড এলাকার একটি বাসায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক রুহুল আমিনের বাড়ি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার পশ্চিম রাজৈর গ্রামে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, রুহুল আমিন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মর্মে ভিডিও ধারণ করে তার নিজের তৈরি করা ইউটিউব চ্যানেল তাজ টিভিতে আপলোড করেন। এ তথ্য সম্পূর্ণ বিভ্রান্তকর ও উসকানিমূলক। এ ঘটনায় গোপন তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম নগরীর বাগমারা মেইন রোড এলাকার বাসায় অভিযান চালিয়ে রুহুল আমিনকে আটক করে। তার বিরুদ্ধে গুজব সৃষ্টির অপরাধে খুলনা সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu