২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গ্যাস বিদু্যুৎ পানির বিল ও বাড়ি ভাড়া মওকুফ করুন : খেলাফত মজলিস

-

করোনা পরিস্থিতিতে গ্যাস, বিদ্যুৎ, পানির বিল ও বাড়ি ভাড়া মওকুফের দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস।
দলের আমির মাওলানা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে বলেন, করোনা প্রাদুর্ভাব চলাকালে গ্যাস, বিদ্যুৎ ও ওয়াসার পানির বিল মওকুফ করার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাচ্ছি।
বেশ কিছু বাড়িওয়ালা ভাড়া মওকুফের ঘোষণা দিয়ে বিপর্যস্ত মানবতার পাশে দাঁড়িয়েছেন। এ কঠিন মুহূর্তে বাকিদেরও ভাড়া মওকুফ করার আহ্বান জানাচ্ছি। আল্লাহ অবশ্যই এর উত্তম বিনিময় দেবেন।
খেলাফত নেতারা বলেন, ত্রাণ বিতরণে সমন্বয়হনীতার কারণে কোথাও একই পরিবার প্রয়োজনের অতিরিক্ত ত্রাণ পাচ্ছে, আবার অনেক পরিবারের ভাগ্যে কিছুই জুটছে না। তাই ত্রাণ বিতরণে সমন্বয় প্রয়োজন। এটি সরকারকেই করতে হবে। সরকারি-বেসরকারি বিতরণে স্থানীয়ভাবে মসজিদের ইমামসহ প্রশাসনের একটি সমন্বিত ব্যবস্থাপনা থাকা দরকার।
তারা বলেন, আল্লাহর নাফরমানি, সব ধরনের অশ্লীলতা, বেহায়াপনা, দুর্নীতি ও ধোঁকাবাজি পরিহার করে আল্লাহর দরবারে তাওবা ও ইশতেগফার বেশি বেশি করা এ মহামারী থেকে বাঁচার উপায় হতে পারে।

 


আরো সংবাদ



premium cement
খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

সকল