২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজধানীর পল্লবীতে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

-

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কর্মহীন গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারা দেশে বিভিন্ন স্থানে এসব খাদ্যসামগ্রী গরিব মানুষের হাতে তুলে দিচ্ছেন সংশ্লিষ্ট নেতারা। গতকাল সোমবার দুপুরে রাজধানীর পল্লবী থানার ৬ নং ওয়ার্ডে অসহায় গরিব ও স্থানীয় বিএনপির কর্মীদের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও বাংলাদেশের জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় বিএনপি নেতা হাবিবুর রহমান, নাজমুল হোসেন, ফরহাদ হোসেন, তপনসহ স্থানীয় নেতারা। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল তিন কেজি, আটা দুই কেজি, লবণ এক কেজি, তেল এক লিটার, পেঁয়াজ এক কেজি, আলু দুই কেজি, ডাল এক কেজি ও সাবান একটি। আমিনুল হক বলেন, করোনাভাইরাস বৈশ্বিক মহামারী। এই দুর্যোগ মোকাবেলায় আমাদের সবাইকে একসাথে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে। এ ধরনের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি ও সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ : এ দিকে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে রাজধানীর ডেমরায় গরিব ও ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এবং ঢাকা মহানগর দক্ষিণ শাখা। প্রায় তিন শতাধিক গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রোববার খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহসভাপতি হাফিজুর রহমান, মো: মোক্তাদির হোসেন তরু, পাভেল শিকদার, যুগ্ম সম্পাদক তানজীল হাসান, মোহাম্মদ শরীফ, সহসাধারণ সম্পাদক আকতার হোসেন, সহসাংগঠনিক সম্পাদক তাওহীদ আওয়াল এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো: জাকির হোসেন, সাধারণ সম্পাদক এম এ গাফফারসহ ডেমরা থানার নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল