২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনা দুর্যোগে সাংবাদিকদের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা

-

করোনা দুর্যোগে গাজীপুরে সাংবাদিকদের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা। গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সরকার জাবেদ আহমেদ সুমনের উদ্যোগে মহানগরীতে কর্মরত সাংবাদিকদের মাঝে সুরক্ষামূলক বিভিন্ন সরঞ্জাম ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্যাকেজ সরবরাহ করা হয়। জাবেদ আহমেদ সুমন সোমবার একটি পিকআপ ভ্যানে করে গাজীপুর মেট্রোপলিটন প্রেস ক্লাব, টঙ্গী প্রেস ক্লাব ও টঙ্গী থানা প্রেস ক্লাবে এসব সামগ্রী সরবরাহ করেন। এ সময় তার সাথে ছিলেন মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক আজিজুল হক রাজু মাস্টার, সহপ্রচার সম্পাদক তাজুল ইসলাম বেপারি, স্বপন আহমেদ, আলামিন ইসলাম সংগ্রাম, আবু বকর সিদ্দিক প্রমুখ। গাজীপুর মেট্রোপলিটন প্রেস ক্লাবের পক্ষে ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ শহীদুল্লাহ, সহসভাপতি মাহবুব তরফদার, সহসাধারণ সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ এম আর নাসির, দফতর ও প্রচার সম্পাদক আবু সালেহ মুসা প্রমুখ স্থানীয় সাংবাদিক নেতা এ সময় উপস্থিত ছিলেন।
জাবেদ আহমেদ সুমন বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে সাংবাদিকরা সঠিকভাবে দায়িত্ব পালন করতে না পারলে আমরা কোনো খবরাখবর জানতে ও সচেতন হতে পারব না। সাংবাদিকরা সক্রিয় না থাকলে সরকারের মাঠপর্যায়ের দায়িত্বশীলরা উদাসীনতা ও দায়িত্বহীনতার পরিচয় দিয়ে জাতির সর্বনাশ ডেকে আনবে।
জেলা স্বেচ্ছাসেবকদলের ত্রাণ বিতরণ : করোনা দুর্যোগে ঘরবন্দী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকদল। জেলার প্রতিটি এলাকায় তারা ত্রাণবিতরণ কার্যক্রম হাতে নিয়েছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা স্বেচ্ছাসেবকদল গতকাল শ্রীপুরে ত্রাণসামগ্রী বিতরণ করে। স্থানীয় মাওনা চৌরাস্তা, মাস্টার বাড়ি, বেড়াদের চালা, নয়নপুর, টেপিবাড়ী, তেলিহাটি, কলেজপাড়া, ভাংনাহাটিসহ উপজেলার বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো: হাসিবুর রহমান খান মুন্না, সহসভাপতি অ্যাডভোকেট মুহিদুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক খন্দকার আপেল মাহমুদ, মো: মাহবুবুর রহমান খান সোহেল, রাজিবুল বেপারি, নাসির সরকার, মিলন প্রধান, সোহাগ মুন্সি, জুয়েল, রাশিদুল ইসলাম নয়ন, জাহাঙ্গীর ফকির, শ্যামল, শারফুল, হুমায়ুন, জহির, জামিল, শরাফত, আবু বকর, ফোরকান, সবুজ, রুবেল প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement