২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
অযথা আড্ডা ও ঘোরাঘুরি]

২৫ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

-

অযথা আড্ডা ও ঘোরাঘুরির কারণে ২৫ জনকে ৮৯ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন র্যাবের ভ্রাম্যমাণ আদালত। গতকাল রাজধানীর ফার্মগেট এলাকায় এই অভিযান চালায় র্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম।
র্যাব-২ এর সহযোগিতায় পরিচালিত এই অভিযানের বিষয়ে তিনি বলেন, করোনা প্রতিরোধে সরকার সাধারণ ছুটি ঘোষণার পাশাপাশি সকলকে প্রয়োজন ছাড়া ঘরে থাকার নির্দেশ দিয়েছে। গতকাল ফার্মগেটে একটি প্রাইভেটকার আটক করে এর যাত্রীকে বাইরে বের হওয়ার কারণ জিজ্ঞাসা করলে বলেন যে, ফাঁকা রাস্তা তাই গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়েছেন। প্রয়োজন ছাড়া গাড়ি নিয়ে বের হওয়ার অভিযোগে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ রকম আরেকজন গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়েছেন প্রয়োজন ছাড়া। তার পকেটে জরিমানার টাকা না থাকায় বাসা থেকে টাকা এনে জরিমানা পরিশোধ করার পর তার গাড়ি ছেড়ে দেয়া হয়েছে। এ ছাড়া বেশ কয়েকটি মোটরসাইকেল আটক করা হয়। তারা প্রয়োজন ছাড়াই বের হয়েছিলেন। তাদের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম আরো বলেন, জরিমানা করা হয়েছে সচেতনার জন্য। সকলকেই করোনা প্রতিরোধে সচেতন হতে হবে। অযথা ঘরের বাইরে ঘোরাঘুরি না করাই ভালো। মোহাম্মদপুরে অলিগলিতে বেশ কয়েকজন যুবককে আড্ডা দিতে দেখা যায়। তাদেরকে সচেতন হওয়ার নির্দেশনা জানিয়ে দিয়ে বাসায় পাঠানো হয়। তবে তাদের কোনো জরিমানা করা হয়নি।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল