২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় করোনা আইসোলেশন কেন্দ্রে এমপি সিরাজের পিপিই প্রদান

-

বগুড়ায় করোনা আইসোলেশন কেন্দ্র সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের চিকিৎসক, নার্স ও অন্য সেবাদানকারীদের জন্য তিন শ’ পিপিই প্রদান করেছেন বগুড়া-৬ (সদর ) আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মো: সিরাজ।
রোববার জেলা সিভিল সার্জনের সভাকক্ষে সিভিল সার্জন ডাক্তার গওসুল আজিম চৌধুরী ও আইসোলেশন কেন্দ্রের তত্ত্বাবধায়ক ডাক্তার এ টি এম নূরুজ্জামানের কাছে পিপিই হস্তান্তর করেন ড্যাব বগুড়া জেলা শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার শাহ মো: শাহাজাহান আলী। এ সময় উপস্থিত ছিলেন ড্যাব বগুড়া মহানগর শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার মইনুল হাসান সাদিক, শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, সিনিয়র ড্যাব নেতা অধ্যাপক ডাক্তার মওদুদ হোসেন আলমগীর পাভেল, স্বাচিপ বগুড়া জেলা শাখার সভাপতি ডাক্তার সামির হোসেন মিশু, ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন, ড্যাব নেতা ডাক্তার মামুনুর রশিদ মিঠু, ডাক্তার বদিউজ্জামান, ডাক্তার আব্দুর রশিদ, এমপি সিরাজের ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম প্রমুখ।
পিপিই প্রদানকালে সংসদ সদস্য গোলাম মো: সিরাজের পক্ষ থেকে ড্যাব আহবায়ক ডাক্তার শাহ মো: শাহাজাহান আলী বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে ৫০০ পিপিই দেয়া হবে। এর মধ্যে ৩০০ পিপিই প্রদান করা হলো। অচিরেই আরো ২০০ পিপিই প্রদান করা হবে। তিনি আরো বলেন, এর ধারাবাহিকতায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল, টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বেসরকারি হাসপাতালে আরো ৫০০ পিপিই দেয়া হবে। এ ছাড়াও বগুড়ায় করোনা টেস্ট ল্যাব চালু হলে সেখানে ১০০০ করোনা শনাক্ত কিট দেয়া হবে।
পিপিই প্রদানকালে ড্যাব সভাপতি শাহাজান আলী করোনা মোকাবেলায় সরকারের সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। সিভিল সার্জন করোনা প্রতিরোধে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল