২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে আধিপত্য বিস্তার নিয়ে হামলা গুলিবিদ্ধ ৪

-

নোয়াখালীর সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় একই পরিবারের চারজন গুলিবিদ্ধ হয়। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার রাত ৯টার দিকে উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর কাউনিয়া গ্রামের মিয়ার বাজারসংলগ্ন জাকের বলির বাড়িতে এ ঘটনা ঘটে। সুধারাম থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুলিবিদ্ধরা হচ্ছেÑ কালা মিয়ার ছেলে আবু জাকের, আবু জাকেরের ছেলে জহির উদ্দিন, আবুল কাসেমের ছেলে আবদুল মান্নান ও মেয়ে নাজমা আক্তার।
স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় প্রায় সময় সংঘর্ষে জড়ায় স্থানীয় মোকারম ও আকরাম গ্রুপ। এর জের ধরে শনিবার রাতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় মোকারম, আবু ছায়েদ, পেয়ার আহমদের নেতৃত্বে এ হামলা চালানো হয়।
সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিন থেকে পূর্বশত্রুতা রয়েছে। আগেও দুই পক্ষের মধ্যে বহু হামলা মামলার ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধরা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে, পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা: সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, শনিবার রাতে চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement